1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বাসর রাতে জামাইকে অজ্ঞান করে সব নিয়ে পালালেন বউ! - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

বাসর রাতে জামাইকে অজ্ঞান করে সব নিয়ে পালালেন বউ!

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৬৭ জন নিউজটি পড়েছেন

বলিউডে এমন ঘটনা নিয়ে সিনেমাও হয়েছে। দেখা গেছে, টাকাওয়ালা ছেলে দেখে বিয়ে করে পরে বাসর রাতেই জামাইকে অজ্ঞান করে সব নিয়ে ভেগে গেছেন নববধূ। বাস্তবেও এমন ঘটনা প্রায়ই দেখা যায়। আরও একবার এমন ঘটনা ঘটলো ভারতের উত্তরপ্রদেশের আলিগড় জেলায়।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আলিগড় জেলার ভুক্তভোগী ওই যুবক কনের বিষয়ে খোঁজ না নিয়েই বিয়েতে রাজি হয়ে যান। তার ‍উপর বলা হয়- কনের পরিবার দরিদ্র। তাই বিয়ের সম্পূর্ণ খরচ তাকেই বহন করতে হবে। তা মেনে নিয়েই বিয়ে করেন তিনি। কিন্তু তারপর বাসর রাতে কনে যে কাণ্ড ঘটালেন, তা জেনে হতবাক সবাই।

বাসর রাতে প্রথামাফিক নববিবাহিতা স্ত্রীর হাতে করে আনা গ্লাসে দুধ পান করেন ওই যুবক। এরপর তিনি অজ্ঞান হতেই স্বর্ণালংকার, টাকা-পয়সাসহ সব নিয়ে সেই রাতেই শ্বশুরবাড়ি থেকে কেটে পড়েন কনে। পরে সকালে দীর্ঘক্ষণ ওই যুবক ঘরের দরজা না খুললে পরিবারের লোকজনের সন্দেহ হয়। তারা কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন ওই যুবক অজ্ঞান হয়ে পড়ে আছে, নেই নববধূ। তখন ঘটনা স্পষ্ট হয়ে যায়। ভুক্তভোগী যুবক জানান, স্ত্রীর হাতে দুধ খাওয়ার পরেই মাথা ঘুরে যায় তার। এরপর আর কিছু মনে নেই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun