1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ডোমারে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন মনছুরুল ইসলাম দানু - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

ডোমারে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন মনছুরুল ইসলাম দানু

ইব্রাহিম সুজন,নীলফামারী প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৫৪ জন নিউজটি পড়েছেন

কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

উৎসবমুখর পরিবেশে সকাল থেকেই কেন্দ্রগুলোতে উপচেপড়া ভীড় ছিল লক্ষনীয়। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মধ্যে আনন্দ-উল্লাস লক্ষ্য করা গেছে। কেন্দ্রগুলোতে ছিল দীর্ঘলাইন।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত পৌরসভায় পুরুষের চেয়ে নারী ভোটার ছিল বেশি। নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মনছুরুল ইসলাম দানু নারিকেল গাছ প্রতিক নিয়ে ৪ হাজার ৬৬৭ ভোট পেয়ে হাট্রিক বিজয়ী হয়েছেন। অপর স্বতন্ত্র প্রার্থী আফরোজা নাজনীন রুমি মোবাইল প্রতিকে ৩ হাজার ৬৭৪ ভোট পেয়ে ২য় এবং নৌকা প্রতীক নিয়ে গণেশ কুমার আগরওয়ালা পেয়েছেন ২ হাজার ৪২৫ ভোট। ১ নং ওয়ার্ডে কাউন্সিলর মিজানুর রহমান জুয়েল ইসলাম, ২ নং ওয়ার্র্ডে সামছুল আলম, ৩ নং ওয়ার্ডে আখতারুজ্জামান সুমন, ৪ নং ওয়ার্ডে সেলিম রেজা, ৫ নং ওয়ার্ডে অহিদুল ইসলাম, ৬ নং ওয়ার্ডে মিজানুর রহমান তুলু, ৭ নং ওয়ার্ডে রুবেল ইসলাম, ৮ নং ওয়ার্ডে কাওছার আলম ও ৯ নং ওয়ার্ডে আনারুল ইসলাম বিজয়ী হয়েছেন। সংরক্ষিত কাউন্সিলর পদে সাহানাজ বেগম,উম্মে কুলছুম ও নাছিমা আক্তার বিজয়ী হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষনা করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun