1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পশ্চিমবঙ্গে তিন আসনেই জামানত হারাল বিজেপি - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

পশ্চিমবঙ্গে তিন আসনেই জামানত হারাল বিজেপি

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৬৩ জন নিউজটি পড়েছেন

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভার চার আসনে উপনির্বাচনের সবকটিতেই জয় পেয়েছে তৃণমূল কংগ্রেস।

শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, সবকটি আসনেই বিপুল ভোটে জিতেছে তৃণমূল। এরমধ্যে তিনটিতে বিজেপি প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে।

কোচবিহারের দিনহাটা, উত্তর ২৪ পরগনার খড়দহ, দক্ষিণ ২৪ পরগনার গোসাবা এবং নদিয়ার শান্তিপুরে ভোট গণনা শুরু হতেই জয়জয়কার শুরু হয় তৃণমূলের। বেলা বাড়তেই ব্যবধান বাড়াতে শুরু করেন তৃণমূল প্রার্থীরা। প্রতিটি আসনেই বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে যায় তৃণমূল।

যে চার আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়, তার দুটি বিজেপির জেতা আসন ছিল। তবে সে দুটি আসনও বিজেপির থেকে ছিনিয়ে নেয় তৃণমূল।

গোসাবা ও দিনহাটায় তৃণমূলের ব্যাপক জনসমর্থন রয়েছে। দুই আসনেই জয়ের ব্যবধানও বিশাল। গোসাবায় প্রায় এক লাখ ৩০ হাজার ভোটের ব্যবধানে এগিয়ে থেকে জয় নিশ্চিত করেন তৃণমূল প্রার্থী সুব্রত মণ্ডল।

দিনহাটায় এক লাখ ৬৩ হাজারের রেকর্ড ব্যবধানে জিতে ৫৭ ভোটে হারার ‘বদলা’ নেন উদয়ন গুহ।
অপরদিকে খড়দহে শোভনদেব চট্টোপাধ্যায় এবং শান্তিপুরে ব্রজকিশোর গোস্বামীও বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে থেকে জয় নিশ্চিত করেছেন।

নিজ দলের বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

টুইটারে তিনি লিখেছেন, ‘এই জয় জনগণের জয়। কারণ এই বিজয় দেখিয়েছে কীভাবে বাংলা সবসময় অপপ্রচার ও ঘৃণার রাজনীতির পরিবর্তে উন্নয়ন ও ঐক্যকে বেছে নেবে। জনগণের আশীর্বাদে আমরা বাংলাকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি! বিজয়ী চার প্রার্থীকে আমার আন্তরিক অভিনন্দন!’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun