1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে গৃহবধূ নিহত - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে গৃহবধূ নিহত

গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৫২ জন নিউজটি পড়েছেন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের পাড় দুন্দিয়া গ্রামে গত শনিবার রাত আড়াইটার দিকে ইউনুস আলীর বাড়ীতে এক অগ্নিকা-ে ঘরের আসবাবপত্র পুড়ে ভস্মিভুত হয়েছে। এ সময় অগ্নিদগ্ধ হয়ে নুরহাজান বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে।

স্থানীয়রা জানান, গত শনিবার রাতে পাড় দুন্দিয়া গ্রামে ইউনুস আলীর বাড়ীতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। আগুন মূর্হতের মধ্যে গোটা বাড়িতে ছড়িয়ে পড়ে। এ সময় ইউনুস আলী ও তার স্ত্রী নুরজাহান বেগম অগ্নিদগ্ধ হয় এবং ঘরের আসবাবপত্র গরু-ছাগল, হাঁস-মুরগীসহ অন্যান্য মালামাল পুড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হলে নুরহাজান বেগম গতকাল রোববার দুপুরে মারা যান।

এব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জহিরুল ইসলাম ও স্থানীয় সংসদ সদস্যের পিএ খায়রুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তাদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৩০ হাজার টাকা সহায়তা দেয়া হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun