1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সচ্ছ প্রক্রিয়ায় জনবল নেয়া হবে পুলিশে পঞ্চগড়ের পুলিশ সুপার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

সচ্ছ প্রক্রিয়ায় জনবল নেয়া হবে পুলিশে পঞ্চগড়ের পুলিশ সুপার

পঞ্চগড় প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন

সারাদেশে পুলিশ বিভাগের বিভিন্ন পদে নিয়োগ শুরু করেছে সরকার। এরই ধারাবাহিকতায় পঞ্চগড়ে আগামী ১৪ নভেম্বর পুলিশ কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রম শুরু হবে। এই জেলায় ২১ জন পুলিশ কনস্টেবল নিয়োগ দেয়া হবে। কনষ্টেবল পদে অনলাইনে আবেদন চলছে। আগামী ৪ নভেম্বর অনলাইনে আবেদন শেষ হলে প্রাথমিক বাছাইয়ের পর শারিরিক পরিক্ষা হবে । প্রত্যেক চাকুরী প্রার্থীকে মোট ১১ টি ধাপে অংশ নিতে হবে। পরে লিখিত এবং মৌখিক পরিক্ষায় অংশ নিতে হবে । এসব পরিক্ষায় উত্তীর্ণদেরকে পুলিশের কনষ্টেবল পদে নিয়োগ দেয়া হবে । গতকাল রবিবার দুপুরে পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ।

তিনি আরো বলেন, এক সময় এই নিয়োগে ঘুষ বাণিজ্য করতো এক শ্রেণীর অসাধু ব্যাক্তি এবং দালাল চক্র। কিন্তু এবার সেই সুযোগ নেই। সম্পুর্ণ ডিজিটাল এবং সচ্ছ পদ্ধতিতে এবারে পুলিশের বিভিন্ন পদে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। পুলিশ নিয়োগে দেশে প্রথমবারের এই পদ্ধতি শুরু হয়েছে। এ পদ্ধতির মাধ্যমে পুলিশ নিয়োগে দালালদের দৌরাত্ব শেষ হবে । তিনি পুলিশ নিয়োগে কাউকে টাকা না দেয়া বা তদবির না করার আহ্বান জানান। সেই সাথে কেউ এমন কাজ করলে পুলিশ কে খবর দেয়ার আহ্বান জানান তিনি ।

এসময় সংবাদ সম্মেলনে পঞ্চগড়ে কর্মরত বিভিন্ন টেলিভিশন, পত্রিকা এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

পরে পুলিশ নিয়োগ প্রক্রিয়া বিষয়ে একটি ও প্রামান্যচিত্র সাংবাদিকদের দেখানো হয় । সংবাদ সম্মেলন শেষে সংবাদকর্মীদের সাথে মধাহ্ন ভোজে অংশ নেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun