1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
প্রধানমন্ত্রীর যুক্তরাজ্য সফর ঘিরে ব্যস্ত বিএনপিও - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

প্রধানমন্ত্রীর যুক্তরাজ্য সফর ঘিরে ব্যস্ত বিএনপিও

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৫৩ জন নিউজটি পড়েছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাজ্য সফর, ব্যস্ত সময় কাটাচ্ছে যুক্তরাজ্য বিএনপি। প্রতিবাদ জানাতে কয়েকশত নেতাকর্মী ইতমধ্যে স্কটল্যান্ডের গ্লাসগো শহরে ভীড় করেছেন। জাতিসংঘের ফ্রেমওয়ার্ক কনভেনশন অন ক্লাইমেট চেঞ্জের (ইউএনএফসিসিসি) কনফারেন্স অব পার্টিজের (কপ) ২৬তম বার্ষিক অধিবেশনে যোগ দিতে ১৫ দিনের সফরে যুক্তরাজ্যে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে প্রায় একমাস নানা সভা সমাবেশ করেছে বিএনপি ও তার অঙ্গ সংগঠন। সেসব সভার প্রস্ততি মোতাবেক প্রায় তিন থেকে চারশত নেতাকর্মী যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে গিয়ে স্কটল্যান্ডের গ্লাসগো শহরে ভীড় জমিয়েছেন, হোটেলগুলোতে জায়গা না পেয়ে বিভিন্ন কটেজ ভাড়া নিয়ে সেখানে অবস্থান নেয়ার ব্যবস্থা করেছেন তারা। অনেকে আজ লন্ডন থেকে ফ্লাইটে করে গ্লাসগো যাচ্ছেন। শেখ হাসিনার পুরো সফর জুড়েই তারা তাদের প্রতিবাদ চালু রাখবেন বলে জানিয়েছেন।

লন্ডন মহানগর যুবদলের সভাপতি, সিরাজুল ইসলাম মামুন বলেন, শুধু যুবদল নয় বিএনপির প্রতিটা সংগঠন এই আন্দোলনে সরব হয়েছেন। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে অতিথিরা আসবেন এই সম্মেলনে, তাই সারা বিশ্বের মানুষ জানুক, কিভাবে অন্যায় অবিচারের মাধ্যমে বাংলাদেশে বিরোধী শক্তিকে মুছে দিতে চাইছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun