1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
৩ ঘণ্টায় কৃষকের দুই বিঘা জমির ধান কেটে গোলায় তুলে দিল ছাত্রলীগ - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

৩ ঘণ্টায় কৃষকের দুই বিঘা জমির ধান কেটে গোলায় তুলে দিল ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৪৪ জন নিউজটি পড়েছেন

রংপুরের মিঠাপুকুর উপজেলার ৩ নম্বর পায়রাবন্দ ইউনিয়নের কৃষক সুধীর চন্দ্র সাধনের দুই বিঘা জমির ধান কেটে মাড়াই করে দিয়েছে জেলা ছাত্রলীগ।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনির নেতৃত্বে ওই ইউনিয়নের ইসলাম গ্রামে তিন ঘণ্টায় ধান কাটা ও মাড়াই শেষে কৃষক সুধীরের গোলায় তা তুলে দেয়া হয়।

জেলা ছাত্রলীগের এমন মহতী উদ্যোগ দেখতে এসময় ওই এলাকায় ভিড় জমান স্থানীয়রা।

ছাত্রলীগের ভূয়সী প্রশংসা করে স্থানীয় আব্দুল মোতালেব বলেন, দেশকে এগিয়ে নিতে এমন মানবিক ছাত্রলীগের দরকার। যারা আজ এমন মহতী কাজ করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন। এ কার্যক্রম যেন আগামীতেও অব্যাহত থাকে।

কৃষক সুধীর বলেন, করোনায় বিধিনিষেধের কারণে শ্রমিকদের কাজ কমে গেছে। আয় রোজগার নেই। ধান কাটা নিয়ে আমি চিন্তায় ছিলাম। ছাত্রলীগের নেতাকর্মীরা আমার দুই বিঘা জমির ধান কেটে মাড়াই করে দিয়েছেন। এতে ভীষণ উপকৃত হয়েছি। সৃষ্টিকর্তা তাদের মঙ্গল করুন।

জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি বলেন, বাংলার মাটি ও মানুষের প্রতি বঙ্গবন্ধুকন্যার মমতা ও ভালোবাসা যেমন আছে তেমনি তার কর্মীদেরও রয়েছে প্রিয় নেত্রীর নির্দেশের প্রতি অগাধ শ্রদ্ধা। তাই সুধীর চন্দ্র সাধনের দুই বিঘা জমির ধান কাটতে হবে এমন খবর আসতেই মুহূর্তেই তৈরি হয়ে যায় ৫২ জন ছাত্রলীগ কর্মী। কাস্তে হাতে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া কর্মীরা পুরোদস্তুর কৃষিশ্রমিক হয়ে গোলায় তুলে দেন কৃষক সুধীরের সোনালী ফসল।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun