1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঘোড়ার খামারে বিয়ে শীর্ষ ধনকুবের বিল গেটসকন্যার - রংপুর সংবাদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

ঘোড়ার খামারে বিয়ে শীর্ষ ধনকুবের বিল গেটসকন্যার

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৪ জন নিউজটি পড়েছেন

বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের বিল গেটস। তার বড় মেয়ের নাম জেনিফার গেটস। শনিবার মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে তার বিয়ে হচ্ছে। বর দীর্ঘ দিনের প্রেমিক পেশাদার ঘোড়া দৌড়বিদ নায়েল নাসের। আর এই বিয়ে অনুষ্ঠিত হচ্ছে নিজের ঘোড়ার খামারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জেনিফার নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বিল গেটসকন্যার বিয়ে যে, রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ইতোমধ্যেই গেটস পরিবারের কর্মীরাও রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে।

স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মায়ের কাছ থেকে উপহার পান জেনিফার। বিয়ের প্রাক্কালে বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। এ সময় জেনিফার পরেছিলেন সাদা লেসের গাউন ও হাতে ঝুলছিল ম্যানিং ব্যাগ। খবর পিপল ডট কম, বিজনেস ইনসাইডারের।

নিজের এসইউভিতে চড়েই নায়েলও ওই দিন হোটেলে পৌঁছান। এ সময় তিনি পরেছিলেন জিন্স আর স্নিকার। তবে, বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি। এর আগে রবিবার ক্যার্লিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে তাকে দেখা যায়।

দীর্ঘ ২৭ বছরের দাম্পত্যজীবনের ইতি টানেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস ও মেলিন্ডা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun