1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সাংবাদিকের বিরুদ্ধে মামলা করলেন রসিক মেয়র - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

সাংবাদিকের বিরুদ্ধে মামলা করলেন রসিক মেয়র

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ২১৪ জন নিউজটি পড়েছেন

রংপুরে সময় টেলিভিশনের বিশেষ প্রতিবেদক ও রংপুর ব্যুরো প্রধান মুমিনুর রহমান ওরফে রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) মামলা করেছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

শনিবার (২৪ এপ্রিল) মধ্যরাতে রংপুর কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়। মামলার এজাহারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস এবং স্থানীয় অনলাইন পোর্টালে বক্তব্যে মেয়রকে হেয় করার অভিযোগ আনা হয়েছে।

মেয়র মোস্তাফিজার রহমান বলেন, দীর্ঘদিন ধরে বাংলাভিশনের রংপুর প্রতিনিধি আনজারুল ইসলাম ওরফে জুয়েল আহমেদ ও সময় টেলিভিশনের প্রতিবেদক রতন সরকারের মধ্যে মনোমালিন্য ও বাগবিতণ্ডা চলছিল। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) রতনকে মারধর ও তার সঙ্গে ধস্তাধস্তি করেন জুয়েল। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে এবং রংপুর সিটি করপোরেশনের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে
বৃহস্পতিবার রাতে ফেসবুকে মানহানিকর পোস্ট দেন বলে অভিযোগ করেন সিটি মেয়র। শুধু তাই নয়, ঘটনার দিন স্থানীয় কয়েকটি অনলাইন পোর্টালে ভিডিও রিপোর্টে সিটি মেয়র ও সাংবাদিকদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেন রতন সরকার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটানো ও মানহানিকর স্ট্যাটাস দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২), ২৯(১), ৩১(১ ও ২) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে বলে জানান মেয়র মোস্তাফিজার রহমান।

মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ।

তিনি জানান, আইসিটি আইনে মামলা দায়ের করেছেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান। মামলা নম্বর ৫৫। মামলাটি এসআই আল আমিন তদন্ত করছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun