1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৬২ জন নিউজটি পড়েছেন

প্রভাস, ভারতীয় দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা। ‘বাহুবলী’খ্যাত এই অভিনেতা বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন। এরই মধ‌্যে প্রভাস তার ২৫তম চলচ্চিত্রের ঘোষণা দিয়েছেন।

‘স্পিরিট’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি ভাংগার। আর এ সিনেমায় প্রভাসের সঙ্গে রোমান্স করবেন কারিনা কাপুর খান। খবর টলিউড ডটনেট ও টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক সন্দ্বীপ রেড্ডি কারিনা কাপুরকে এ সিনেমার চিত্রনাট‌্য দিয়েছেন। চিত্রনাট‌্য পড়ে কারিনা কাপুর খান সিনেমাটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তারা। এতে কারিনা-প্রভাসকে রোমান্স করতে দেখা যাবে।

সিনেমাটির জন‌্য প্রভাস পরিচালকের প্রথম পছন্দ ছিল না। প্রথমে রাম চরণের কাছে প্রত‌্যাখ‌্যাত হওয়ার পর পরিচালক প্রস্তাব দেন মহেশ বাবু ও আল্লু অর্জুনকে। তারাও এ সিনেমায় কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন। সর্বশেষ প্রভাসকে প্রস্তাব দিলে কাজটি করতে সম্মতি জানান এই অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রভাস তার পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এই সিনেমাগুলোর জন্য ১০০ কোটি রুপি করে নিচ্ছেন প্রভাস। কিন্তু সদ্য ঘোষণা দেওয়া পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি দাবি করেন তিনি। নির্মাতারাও তাকে তা দিতে রাজি হয়েছেন।

এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun