1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আম পাড়তে গিয়ে প্রাণ গেল যুবকের! - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

আম পাড়তে গিয়ে প্রাণ গেল যুবকের!

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৭৯ জন নিউজটি পড়েছেন

ময়মনসিংহের নান্দাইল পৌরশহরে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দোলন চৌহান (৪০) নামে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১৭ মে) সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে পৌরসভার ভূমি অফিস সংলগ্ন চারআনি পাড়া মহল্লায়। নিহত দোলন একই এলাকার মৃত জগোরো চৌহানের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার জানায়, দোলন চৌহান স্থানীয় ভূমি অফিসে আউটসোর্সিংয়ে অফিস সহকারী হিসেবে কাজ করতো। অফিসের কাছে তাঁর বাসা। আজ সকালে তিনি ঘুম থেকে উঠেই বসত ঘরের লাগোয়া নির্মাণাধীন একটি মার্কেটের টিনের চালের উপর উঠে নিজের আম গাছের একটি ডালের পাকা আম পাড়াতে যান। এ সময় কাছ দিয়ে যাওয়া একটি জেনারেটরের বিদ্যুৎ সংযোগের প্লাস্টিকের কভার খোলা তারে স্পর্শ লাগে তাঁর শরীর। এতে ছিটকে পড়ে অচেতন হয়ে পড়েন তিনি। খবর পেয়ে বিদ্যুতের সংযোগ বন্ধ করে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত দোলনের দুই মাস বয়সী একটি শিশু সন্তান রয়েছে।

এলাকাবাসী জানায়,জনৈক জুয়েল নামে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে পৌর বাজারসহ আবাসিক এলাকায় জেনারেটরের বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যবসা করে আসছে। তার এসব সংযোগ পরিকল্পনাহীন ও যেনতেনভাবে টানানো। এর আগে এসব জেনারেটরের তারে স্পর্শ হয়ে আগুন লাগাসহ অনেকেই আহত হয়েছেন। এরপরও প্রয়োজনীয় কোনো পদক্ষেপ নেয়া হয়নি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun