1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সেবক হতে চায় পীরগাছার মোকছেদ - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

সেবক হতে চায় পীরগাছার মোকছেদ

পীরগাছা(রংপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫৩ জন নিউজটি পড়েছেন

আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে যেন উৎসবের আমেজ শুরু হয়েছে। যে যার যায়গা থেকে নির্বাচনী প্রচার শুরু করেছে। কেউ মোটরসাইকেল শোডাউন করছেন আবার কেউ ফেস্টুন, ব্যানার দিয়ে নিজের অবস্থানকে জানান দিচ্ছেন। কেউ আবার সন্ধ্যা বা রাতে খুলি বৈঠক করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। প্রতিশ্রæতি দিচ্ছেন ভোটারদের।

এরই মধ্যে রংপুরের পীরগাছায় দ্বিতীয় ধাপের তফসিল ও মনোনয়ন ঘোষণার পর থেকে চেয়ারম্যান ও মেম্বারদের দৌঁড়ঝাপ শুরু হয়েছে। উপজেলার পারুল ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে এবার ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করবেন তরুণ সমাজসেবক মো. মোকছেদুল ইসলাম। তিনি পারুল ইউনিয়নের বিরাহিম গ্রামের মো. খয়বার হোসেনের ছেলে ও তিনবার নির্বাচিত সাবেক ইউপি মেম্বার মৃত তাহারত হোসেনের ভাতিজা। মোকছেদুল কৃষি ডিপ্লোমা পাস করে ওই গ্রামেই সমাজসেবা করে যাচ্ছেন। তিনি স্থানীয় আইএপিপি কৃষক সমবায় সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি গরীব-দুখীদের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করছেন। এরই মধ্যে মোকছেদুল মহিলাদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা পাইয়ে দিতে সর্বাত্মক সহযোগিতা করেছেন। তিনি ইউপি মেম্বার নির্বাচিত হয়ে আরও সমাজসেবামূলক কাজ করতে চায়।

তিনি জানান, আসন্ন ইউপি নির্বাচনে আমি মেম্বার পদপ্রার্থী। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে আমার এলাকার গরীব-দুখী মানুষের পাশাপাশি সমাজের উন্নয়নমূলক কাজ করব। তিনি আরও বলেন, আমার চাচা মৃত তাহারত তিনবার নির্বাচিত ইউপি মেম্বার ছিলেন। আমার সৌভাগ্য হয়েছিল তার সাথে সমাজসেবামূলক কাজ করার। আমি চাচাকে দেখেছি কিভাবে মানুষের সেবা করতে হয়। আমি তাকে দেখেই অনুপ্রাণিত হয়েছি। তার রেখে যাওয়া কাজগুলো আমি যেন সমাপ্ত করতে পারি-এই দোয়া চাই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun