1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সেবক হতে চায় পীরগাছার মোকছেদ - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:২০ অপরাহ্ন

সেবক হতে চায় পীরগাছার মোকছেদ

পীরগাছা(রংপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে যেন উৎসবের আমেজ শুরু হয়েছে। যে যার যায়গা থেকে নির্বাচনী প্রচার শুরু করেছে। কেউ মোটরসাইকেল শোডাউন করছেন আবার কেউ ফেস্টুন, ব্যানার দিয়ে নিজের অবস্থানকে জানান দিচ্ছেন। কেউ আবার সন্ধ্যা বা রাতে খুলি বৈঠক করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। প্রতিশ্রæতি দিচ্ছেন ভোটারদের।

এরই মধ্যে রংপুরের পীরগাছায় দ্বিতীয় ধাপের তফসিল ও মনোনয়ন ঘোষণার পর থেকে চেয়ারম্যান ও মেম্বারদের দৌঁড়ঝাপ শুরু হয়েছে। উপজেলার পারুল ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে এবার ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করবেন তরুণ সমাজসেবক মো. মোকছেদুল ইসলাম। তিনি পারুল ইউনিয়নের বিরাহিম গ্রামের মো. খয়বার হোসেনের ছেলে ও তিনবার নির্বাচিত সাবেক ইউপি মেম্বার মৃত তাহারত হোসেনের ভাতিজা। মোকছেদুল কৃষি ডিপ্লোমা পাস করে ওই গ্রামেই সমাজসেবা করে যাচ্ছেন। তিনি স্থানীয় আইএপিপি কৃষক সমবায় সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি গরীব-দুখীদের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করছেন। এরই মধ্যে মোকছেদুল মহিলাদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা পাইয়ে দিতে সর্বাত্মক সহযোগিতা করেছেন। তিনি ইউপি মেম্বার নির্বাচিত হয়ে আরও সমাজসেবামূলক কাজ করতে চায়।

তিনি জানান, আসন্ন ইউপি নির্বাচনে আমি মেম্বার পদপ্রার্থী। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে আমার এলাকার গরীব-দুখী মানুষের পাশাপাশি সমাজের উন্নয়নমূলক কাজ করব। তিনি আরও বলেন, আমার চাচা মৃত তাহারত তিনবার নির্বাচিত ইউপি মেম্বার ছিলেন। আমার সৌভাগ্য হয়েছিল তার সাথে সমাজসেবামূলক কাজ করার। আমি চাচাকে দেখেছি কিভাবে মানুষের সেবা করতে হয়। আমি তাকে দেখেই অনুপ্রাণিত হয়েছি। তার রেখে যাওয়া কাজগুলো আমি যেন সমাপ্ত করতে পারি-এই দোয়া চাই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun