1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গঙ্গাচড়ায় যৌতুকের বলি কিশোরী বধু: আটক ২ - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

গঙ্গাচড়ায় যৌতুকের বলি কিশোরী বধু: আটক ২

আব্দুর রহিম পায়েল,গঙ্গাচড়া(রংপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

গর্ভবতী এক কিশোরী গর্ভবতী বধুকে হত্যার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে। সে সাথে নিহতের লাশ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে রংপুরের গঙ্গাচড়া উপজেলা সদরের ধামুর গ্রামে। আটক ব্যক্তিদ্বয় হলের নিহতের স্বামী হাফিজুল ইসলাম (২২) ও শ্বাশুড়ী হাফেজা বেগম (৩৭)।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, লহ্মিটারী ইউনিয়নের আনুর বাজার এলাকার আসাদুল ইসলামের মেয়ে আশামনির (১৩) সাথে প্রায় ৮ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে হয় ধামুর গ্রামের মমিনুর রহমানের ছেলে হাফিজুল ইসলামের। এরই মধ্যে আশামনি ৪ মাসের গর্ভধারণ করে। বিয়ের পর থেকে আশামনি স্বামীর ঘর করে আসছে। বিয়ের পর থেকে যৌতুকের জন্য শ্বাশুড়ী ও স্বামী আশামনিকে শারিরীক ও মানষিক নির্যাতন করে আসছিল। আশামনির পিতা-মাতা গার্মেন্টসকর্মী হওয়ায় তাদের যৌতুকের দাবী মেটাতে তারা অপারগতা প্রকাশ করেন। ফলে আশামনির উপর নির্যাতন আরো বৃদ্ধি পায়। একই কারণে বুধবার সকালেও স্বামী হাফিজুল ও শ্বাশুড়ী হাফেজা বেগম যৌথভাবে আশামনিকে বেদম মারপিট করে। স্বামী ও শ্বাশুড়ীর অত্যাচার থেকে রেহাই পেতে আশামনি আত্মহত্যার পথ বেঁছে নেন। বুধবার সকাল ১০টার দিকে আশামনি নিজ ঘরে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার কতিপয় ব্যক্তি জানান, আশামনিকে বেদম মারপিট করে হত্যা করা হয়েছে। সংবাদ পেয়ে গঙ্গাচড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এসময় আশামনির শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। আশামনির লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার জানান, আটক ব্যক্তিদ্বয়কে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখে মামলা করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun