1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
টি-টোয়েন্টি বিশ্বকাপ: ​অ্যামব্রোসের ওপর খেপলেন গেইল! - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ​অ্যামব্রোসের ওপর খেপলেন গেইল!

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

ওয়েস্ট ইন্ডিজের দুইবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ক্রিস গেইলকে নিয়ে মন্তব্য করেছেন দেশটির সাবেক পেসার কার্টলি অ্যামব্রোস। তিনি বলেছেন, গেইল এখন আর দলের অটোমেটিক চয়েজ নয়।

সম্প্রতি বার্বাডোজের একটি রেডিও শোতে গেইলের বিশ্বকাপ দলে থাকা এবং তার একাদশে সুযোগ দেওয়া নিয়ে প্রশ্ন তুলে অ্যামব্রোস বলেন, “গেইল এই মুহূর্তে আমার কাছে অটোমেটিক পছন্দ না। আপনি যদি গত ১৮ মাসের গেইলের পারফরম্যান্স দেখেন ওয়েস্ট ইন্ডিজ না ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও সে ভুগেছে। ঘরের মাঠেও সে রান পায়নি।”

অ্যামব্রোসের এমন কথার জেরে সেন্ট কিটসের একটি রেডিওকে গেইল বলেছেন, “আমি কার্টলি অ্যামব্রোসকে নিয়ে আলাদা করে কথা বলছি। আমি যখন ওয়েস্ট ইন্ডিজ দলে আসি তখন থেকেই অনেক উঁচুতে রেখে শ্রদ্ধা করতাম তাকে। এখন আমি বলব, উনার প্রতি আমার কোনও শ্রদ্ধা অবশিষ্ট নেই। আমি জানি না কেন তিনি আমার পেছনে লেগেছেন। জানি না কেন তিনি আমাকে নিয়ে গণমাধ্যমে এ নেতিবাচক কথাগুলো বললেন।”

গেইল অ্যামব্রোসকে উদ্দেশ্য করে আরও বলেছেন, “আমি আপনাকে (অ্যামব্রোসকে) বলছি, ইউনিভার্স বসের কোন শ্রদ্ধা কার্টলি অ্যামব্রোসের জন্য অবশিষ্ট নেই।”

অ্যামব্রোসকে হুশিয়ার করে গেইল আরও বলেছেন, “তিনি যদি তার নেতিবাচক মন্তব্য থেকে সরে না আসেন তবে আমি আরও কঠোর হব। উনার সঙ্গে আমার আর কোনও সম্পর্ক নেই। আমি মনে করি, দল নির্বাচন হয়ে গেছে, এখন আমাদেরকে সবার সমর্থন করা উচিৎ।”

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun