রংপুর সংবাদ » ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ আন্ডারডগ: পোলার্ড

ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ আন্ডারডগ: পোলার্ড


রংপুর সংবাদ ডিসেম্বর ৪, ২০১৯, ১২:১৬ অপরাহ্ন
ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ আন্ডারডগ: পোলার্ড

নিজস্ব প্রতিবেদক:

ভারতের বিরুদ্ধে নিজেদের ‘আন্ডারডগ’ বলছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড। সেই সঙ্গে হুঁশিয়ারির সুরে বলে দিলেন, মাঠে কিন্তু সব কিছুই সম্ভব।

হায়দরাবাদে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড বলেন, “আমরা কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে খেলতে এসেছি। আর তাই আমরা আন্ডারডগ। সব ঠিক আছে, কিন্তু মাঠে নেমে আমরা প্রতিভার প্রয়োগ করতে পারলে সব কিছুই সম্ভব।”

ভারতের মাটিতে আফগানিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজ এবং একটি মাত্র টেস্ট জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের বিরুদ্ধেও সেই জয়ের ধারা বজায় রাখতে মরিয়া পোলার্ডের দল।
ভারত সফরে ওয়েস্ট ইন্ডিজ দল-

টি-টোয়েন্টি দল: কায়রন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জ্যাসন হোল্ডার, কিমো পল, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, খারি পিয়ের, নিকোলাস পুরান, দীনেশ রামদিন, শেরফেন রাদারফোর্ড, লেন্ডল সিমন্স ,হেডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

ওয়ান-ডে দল: কায়রন পোলার্ড (অধিনায়ক), সুনীল আমব্রিস, রস্টন চেজ, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, জ্যাসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, কিমো পল, খারি পিয়ের, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ।