1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রোনালদোর হ্যাটট্রিকে পর্তুগালের বড় জয় - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন

রোনালদোর হ্যাটট্রিকে পর্তুগালের বড় জয়

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

ইউরোপীয় অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের গ্রুপ এ’র ম্যাচে লুক্সেমবার্গের বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকের সুবাদে বড় জয় পেল পর্তুগাল। লুক্সেমবার্গকে ৫-০ গোরে হারিয়েছে দেশটি।  জাতীয় দলের হয়ে এটি সিআর সেভেনের ১০ম হ্যাটট্রিক।

ঘরের মাঠে লুক্সেমবার্গের বিপক্ষে শুরুতেই লিড নেয় পর্তুগাল। ৮ ও ১৩ মিনিটে পেনাল্টি থেকে জোড়া গোল করেন পর্তুগিজ অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। ৫ মিনিটে পর তৃতীয় গোল পায় দলটি। এবার বার্নান্ডো সিলভার অ্যাসিস্টে গোল করেন ব্রুনো ফার্নান্দেস। ৬৯ মিনিটে পর্তুগালের হয়ে চতুর্থ গোল করেন মিডফিল্ডার জোয়াও পালহিনহা। ৮৭ মিনিটে নিজের তৃতীয় আর দলের পঞ্চম গোলের দেখা পান সিআর সেভেন।

এটি পর্তুগালের হয়ে তার ১০ম হ্যাটট্রিক। আর সব ধরনের প্রতিযোগিতায় সর্বাধিক ৫৮তম হ্যাটট্রিক। পর্তুগালের জার্সিতে এখন নামের পাশে ১১৫ গোল রোনালদোর।

এই জয়ে ইউরোপীয় অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের গ্রুপ এ তে দ্বিতীয় স্থানে থাকলো পর্তুগাল। ৬ ম্যাচের ৫টিতে জিতে ১৬ পয়েন্ট তাদের। আর ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় অবস্থানে আছে লুক্সেমবার্গ। এক ম্যাচ বেশি খেলে ১৭ পয়েন্ট নিয়ে টেবিল টপার সার্বিয়া।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun