1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নেপালকে হারিয়ে পূজার আনন্দে মাতবেন তপু-বিশ্বনাথেরা - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

নেপালকে হারিয়ে পূজার আনন্দে মাতবেন তপু-বিশ্বনাথেরা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

শুরু হয়েছে সনাতন ধর্মালম্বীদের প্রধান উৎসব দুর্গাপূজা। আজ মহাসপ্তমী। এমন দিনে দেশ ও পরিবার থেকে বহুদূরে মালদ্বীপে অবস্থান করছেন জাতীয় দলের তারকা ফুটবলার তপু বর্মন, বিশ্বনাথ ঘোষেরা। আগামীকাল নেপালের সঙ্গে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। এই ম্যাচে জিতলে সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে যাবে বাংলাদেশ। মালদ্বীপে কেমন কাটছে তপুদের পূজা?

দুর্গাপূজা মানেই পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো, সবাই দলবেধে পূজামণ্ডপে যাওয়া, এদিক সেদিক ঘুরে বেড়ানো আর প্রসাদ গ্রহণ। তপু-বিশ্বনাথদের এবার এসবের কিছুই করা হচ্ছে না। তবু তাদের কোনো আক্ষেপ নেই। তপু যেমন বললেনম ‘অবশ্যই মিস করছি। এই সময়ে পরিবারের সঙ্গে থাকলে অনেক ভালো লাগত। সবাই মিলে পূজামণ্ডপে যেতাম। খাওয়াদাওয়া করতাম। কিন্তু এ মুহূর্তে দেশের দায়িত্ব অনেক বড়। লক্ষ্য একটাই- নেপালকে হারাতে হবে। দেশকে সাফের ফাইনালে তুলতে হবে।’

২০০৩ সালের সাফ আসরে একমাত্র শিরোপাটি জিতেছিল বাংলাদেশ। গত চার আসরে তো ফাইনালেই যেতে পারেনি। এবারের আসরে শ্রীলঙ্কাকে হারানোর পর ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ। তবে হেরে গেছে স্বাগতিক মালদ্বীপের কাছে। ফাইনালে যেতে হলে আগামীকাল নেপালকে হারাতেই হবে। এমন মুহূর্তে দেশের কাজেই আত্মনিয়োগ করেছেন তপু-বিশ্বনাথরা। কিছুদিন আগেই তপু বিয়ে করেছেন ঢাকা মেডিকেলের শিক্ষার্থী স্বর্ণালি কৃষ্ণার সঙ্গে। বিয়ের পর প্রথম পূজায় দুজনে থেকে গেলেন দুই দেশে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun