1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাটে কোরবানি নিয়ে ফেসবুক পোস্ট দেওয়া সেই শিক্ষকের জামিন নাকচ - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

লালমনিরহাটে কোরবানি নিয়ে ফেসবুক পোস্ট দেওয়া সেই শিক্ষকের জামিন নাকচ

স্টাফ রিপোটার
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৫৯ জন নিউজটি পড়েছেন

কোরবানি নিয়ে ফেসবুক পোস্ট দেওয়া লালমনিরহাটের পবিত্র কুমার রায় (৫০) নামের সেই প্রধান শিক্ষক জামিন পাননি। তার জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ (নটপ্রেস রিজেক্ট) করেন আদালত। মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. বদরুজ্জামানের ভার্চুয়াল বেঞ্চ এই আদেশ দেন।

পশু কোরবানি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিরূপ মন্তব্য করার পর থেকে গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন পবিত্র কুমার রায়।

আদালতে রাষ্ট্র পক্ষের শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক, সহকারী অ্যাটর্নি জেনারেল আন্না খানম কলি ও মো সাইফুর রহমান সিদ্দিকী সাইফ। আর আসামি পক্ষে শুনানি করেন আইনজীবী আবদুস সালাম মিয়া।

মো. জহির রায়হান নামে এক ব্যক্তি ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে পবিত্র কুমার রায়ের বিরুদ্ধে মামলা করেন। গত ২৩ জুলাই পবিত্র কুমার রায়কে গ্রেফতার করে পুলিশ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun