1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নিখোঁজের দুইদিন পর তিস্তা ব্যারাজ থেকে লাশ উদ্ধার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

নিখোঁজের দুইদিন পর তিস্তা ব্যারাজ থেকে লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৬২ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারেজ এলাকা থেকে নিখোঁজের দুইদিন পর তিস্তা নদীতে লাশ ভেসে উঠে যুবকের। সোমবার দুপুর দেড়টায় তিস্তা ব্যারাজের ১৩ নং গেটে লাশ আটকে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। নিহত আজাহারুল ইসলাম (৩০) নীলফামারীর ডিমলা উপজেলার নাউতারা এলাকার আতিয়ার রহমানের ছেলে। ওই যুবক টেপাখড়িবাড়ী দক্ষিণ খড়িবাড়ী (জিহাদ বাজার) গ্রামের আলতাফ হোসেন জামাই।

জানা গেছে, গত রবিবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা নদীর বার্ণিঘাট পয়েন্টে এলাকায় মাছ ধরার জন্য নদীতে সাঁতারিয়ে ওপারে যাওয়ার সময় তীব্র স্রোতে ডুবে গিয়ে নিখোঁজ হন আজাহারুল ইসলাম। অনেক খোঁজাখুঁজির পর দুইদিন অতিবাহিত হলেও তাকে খুজে পাওয়া যাচ্ছিল না । সোমবার তিস্তা ব্যারাজের জলকপাটে তার লাশ আটকে যায়। লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নদী থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাটে পাঠানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun