1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাটে মুক্তিযোদ্ধার বাড়িতে ভাংচুরের অভিযোগ - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২০ অপরাহ্ন

লালমনিরহাটে মুক্তিযোদ্ধার বাড়িতে ভাংচুরের অভিযোগ

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
অভিযোগ
অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জেড়ে মজিবর রহমান (৬৫) নামে এক বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গত শুক্রবার (৮অক্টোবর) সকালে ভুক্তভোগী মজিবর রহমান বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দেন।
পুলিশ সুত্রে জানা গেছে, গত ৭ অক্টোবর সকালে উপজেলার টংভাঙ্গা এলাকায় ঘটনাটি ঘটে। অভিযুক্তরা উপজেলার নুর ইসলাম(৬০), উৎসব(২০), ইতু(২২), ইমু(২৫) ও কেয়া বেগম(৪৫)।ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান উপজেলার ওই এলাকার মৃত মশিউর রহমানের ছেলে।

জানা গেছে, ওই বীর মুক্তিযোদ্ধা ও অভিযুক্তদের বাড়ী পাশাপাশি। তাদের মাঝে জমি-জমা নিয়ে দীর্ঘ দিনের বিরোধ। সেই বিরোধের জেড়ে গত ৭ অক্টোবর অভিযুক্তরা ওই বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালায়। বাড়ির সীমানার টিনের বেড়া ভাংচুর করে। এ সময় বাধা দিতে গেলে ওই বীর মুক্তিযোদ্ধাকে মারধরের চেষ্টাও করে।

মুক্তিযোদ্ধা মজিবর রহমান অভিযোগ করে বলেন, আমার বাড়ি ভিটা পৈতৃক ও ভোগ দখলীয় জমি। ওই জমি তারা নিজেদের দাবি করে প্রায় আমার সাথে ঝামেলা করে। এমতাবস্থায় ঘটনার দিন সকালে আমার বাড়িতে হামলা চালায় ও সীমানার টিনের বেড়া গুলো সব ভেঙ্গে ফেলে। আমি থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, এ ঘটনায় উভয় পক্ষের থানায় অভিযোগ দিয়েছে। অভিযোগ দুটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun