1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ডোমারে ট্রাক্টর-অটোভ্যান মুখোমূখি সংঘর্ষে শিশু সহ নিহত ২, আহত ২ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

ডোমারে ট্রাক্টর-অটোভ্যান মুখোমূখি সংঘর্ষে শিশু সহ নিহত ২, আহত ২

ডিমলা(নীলফামারী)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫৪ জন নিউজটি পড়েছেন

ডোমারে ট্রাক্টর-অটোভ্যান মুখোমূখি সংঘর্ষে শিশু সহ নিহত ২, আহত ২।। নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টরের সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক ও এক শিশু নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার সময় বোড়াগাড়ী-গোমনাতী সড়কের পাঠানপাড়া নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

এসময় আরো দুইজন আহত হয়েছে।,নিহতরা হলেন, উপজেলার বামুনিয়া ইউনিয়নের ময়দান পাড়া এলাকার আবুল হোসেন (৫৫) এবং নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ এলাকার নুরনবী ইসলামের আট মাসের কন্যা শিশু সাবিহা সুলতানা।,আহতরা হলেন, বামুনিয়া ইউনিয়নের আবুল কাশেমের স্ত্রী মালেকা বেগম (৫০) এবং তার মেয়ে ও নিহত শিশু সাবিহার মা সুবনার্ বেগম (২৫)। বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট জানান, শনিবার সন্ধ্যার সময় হতাহতরা গোমনাতী হতে অটো ভ্যানযোগে নিজবাড়ী ময়দান পাড়া আসছিল। এসময় বিপরীত দিকে ট্রাক্টরটি বোড়াগাড়ী হতে গোমনাতী যাওয়ার সময় পাঠানপাড়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।,এতে ঘটনাস্থলেই শিশু সাবিহার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ভ্যানচালক আবুল হোসেন, সাবিহার মা সুবনার্ বেগম ও তার নানী মালেকা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।অবস্থা আশংকাজনক হলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। রংপুর নেওয়ার পথে ভ্যানচালক আবুল হোসেনের মৃত্যু হয়।

ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজিয়া তাসনিম জানান, গুরুতর আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন নিয়ে আসে। তাদের অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইফুল ইসলাম দূর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটরটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun