1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে নৌ মন্ত্রণালয়ের সচিব - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে নৌ মন্ত্রণালয়ের সচিব

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করেছেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। শনিবার (০৯ অক্টোবর) বিকেলে তিনি এ স্থলবন্দর পরিদর্শনে আসেন। তার সাথে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. আলমগীর ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) সুলতান আব্দুল হামিদ উপস্থিত ছিলেন।

এর পর তাদের স্থানীয় প্রশাসন, বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ ও কাস্টমস কর্তৃপক্ষ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে বুড়িমারী  স্থলবন্দর কর্তৃপক্ষের হলরুমে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী সঙ্গে বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ, কাস্টমস কর্তৃপক্ষ, বুড়িমারী স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. আলমগীর, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) সুলতান আব্দুল হামিদ, লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান।

এ ছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক রুহুল আমিন, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক, বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আনোয়ার হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে তিনি আমদানি-রপ্তানি কার্যক্রম, ওয়েব্রিজ স্কেল ও বন্দরের বিভিন্ন অবকাঠামো পরিদর্শন করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun