1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আরিয়ানের গ্রেফতারের পর মধ্যরাতে শাহরুখের বাড়িতে সালমান - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

আরিয়ানের গ্রেফতারের পর মধ্যরাতে শাহরুখের বাড়িতে সালমান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪৫ জন নিউজটি পড়েছেন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার রোববার মধ্যরাতে ‘মান্নাত’-এ যান সালমান খান। সালমান খানকে একটি সাদা এসইউভি নিয়ে মুম্বাইয়ে শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এ প্রবেশ করেত দেখা গেছে।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্তৃক মুম্বাই উপকূল থেকে ক্রুজ জাহাজের এক পার্টিতে অভিযানের পর রোববার আরিয়ান (২৩) সহ সাতজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নিশ্চিত হওয়ার কিছুক্ষণ আগে শাহরুখ খানকে তার আইনজীবীর অফিসের দিকে যেতে দেখা গেছে।

এনসিবি জানিয়েছে, আরিয়ানের বিরুদ্ধে আনীত অভিযোগের মধ্যে রয়েছে নিষিদ্ধ পদার্থ ক্রয়, দখল ও ব্যবহার। তিনি সোমবার পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন।

আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে জামিন দাবি করে বলেন, তাকে শুধুমাত্র মেসেজের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। ক্রুজে আরিয়ানের টিকিট ছিল না, কেবিন বা সিটও ছিল না। সেখানে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এমনকি তার বোর্ডিং পাসও ছিল না। তার সম্পর্কে কিছুই পাওয়া যায়নি। শুধুমাত্র চ্যাটের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী ‘কর্ডেলিয়া’ নামের বিলাসবহুল ওই প্রমোদতরীতে অভিযান চালিয়ে তাদের আটক করেন এনসিবির কর্মকর্তারা। তাদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। দু’জন নারীসহ ফ্যাশন জগতের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন বলে জানায় পুলিশ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun