1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী- সমাজকল্যাণ মন্ত্রী - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী- সমাজকল্যাণ মন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৬৪ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাটের আদিতমারিতে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী।

শনিবার (২ অক্টোবর)বিকেলে উপজেলার সাপ্টীবাড়ী ডিগ্রী কলেজের নবনির্মিত ৪তলা একাডেমিক ভবন উদ্ধাধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে মন্ত্রী বলেন, দেশে ও জাতীর উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছে। তিনি সকলের নিকট প্রধানমন্ত্রীর জন্য সুস্থ ও দীর্ঘয়ু কামনা করেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী প্রজন্মের মধ্যে তাঁর আদর্শ ও চেতনাকে ছড়িয়ে দিতে হবে। “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত করতে হবে।”

“যারা আামদের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি সেই স্বাধীনতা বিরোধীরা কাপুরুষের মত বঙ্গবন্ধুকে স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুন্ঠিত করার চেষ্টা করেছে। সেই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনদিনও সফল হয়নি।

এসময় আসন্ন ইউপি নির্বাচন নিয়ে দলীয় সমর্থকদের দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন আসন্ন ইউপি নির্বাচনে সকলকে কাধে কাধ মিলিয়ে এক সাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারাকে আরও ত্বরান্বিত করতে হবে।

সাপ্টীবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুধাণ চন্দ্র রায়ের সভাপতিত্বে – আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডঃ মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান, জেলা পরিষদ, লালমনিরহাট, মোঃ রফিকুল আলম, সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,আদিতমারী উপজেলা শাখা।, উপাধ্যক্ষ ওবায়দুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (অতিঃ দায়িত্ব) আব্দুল মান্নান।
আদিতমারি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun