1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
মধ্য রাতে ভাসমানদের খাবার দিতে রাস্তায় ঘুরছেন ছাত্রলীগ নেতা | রংপুর সংবাদ
সোমবার, ১৭ মে ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

মধ্য রাতে ভাসমানদের খাবার দিতে রাস্তায় ঘুরছেন ছাত্রলীগ নেতা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৮

পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাসমান মানুষদের মাঝে সেহরিতে খাবার বিতরণ করেছেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি।

শনিবার (১৭ এপ্রিল) রাতে নগরীর রেলওয়ে স্টেশন, কাচারি বাজার, পৌরবাজার ও শাপলা চত্বরসহ বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ভাসমান মানুষদের মাঝে খাবার বিতরণ করেন তিনি।

এ সময় জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা তার সঙ্গে ছিলেন।

প্রতি বছরের মতো এবারও রমজান উপলক্ষে মাসব্যাপী ভাসমান মানুষের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছেন এ ছাত্রলীগ নেতা।

তার নেতৃত্বে ও নির্দেশনায় জেলা ও উপজেলা পর্যায়ে এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

স্টেশন চত্বরে মাহবুব (৭০) নামে এক বৃদ্ধ খাবার পেয়ে ছাত্রলীগ নেতা-কর্মীদের মঙ্গল কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

তিনি বলেন, অনেক সময় না খেয়ে থাকতে হয়। কেউ খাবার দিলে পেটে যায়, না দিলে অনাহারে থাকতে হয়। যারা এই মধ্যরাতে খাবার দিচ্ছেন আল্লাহ তাদের ভালো করুক।

শাপলা চত্বরে খাবার পেয়ে হাফিজুর রহমান (৫৫) বলেন, আল্লাহ ওমাগুলার (ওদের) ভালো করুক। যুগ যুগ বাঁচি থাউক। পীরগঞ্জ শাহ আব্দুর রউফ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ বলেন, রনির মত নিবেদিত ছাত্রলীগ নেতারাই সংগঠনের জন্য প্রয়োজন। কারণ তিনি নেতাকর্মীদের জন্য ইতিবাচক কাজ করে বেশ সুনাম কুঁড়িয়েছেন।

মেহেদি হাসান সিদ্দিকী রনি বলেন, দলীয় কর্মকাণ্ডের পাশাপাশি রংপুরের আট উপজেলায় ছাত্রলীগের হাজারো নেতাকর্মীকে কাজে লাগিয়ে জনসেবা করছি। ইতিপূর্বে প্রধানমন্ত্রীর আহ্বানে রংপুরের পীরগঞ্জ, মিঠাপুকুর, কাউনিয়া, বদরগঞ্জসহ উপজেলাগুলোতে অসহায়, দরিদ্র কৃষকের ধান কাঁটা-মাড়াই করে দিয়েছি। এছাড়াও ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় রোগীদের আর্থিক ও ওষুধ সামগ্রী সহায়তাও দিচ্ছি। শুধু আন্তরিকভাবে উদ্যোগ নিলেই কাজগুলো গুছিয়ে করা সম্ভব। আমি মানুষের জন্য বিভিন্ন জনের কাছে হাত পেতে সহায়তা নিয়ে আসি।

তিনি আরও বলেন, জেলা ও উপজেলা পর্যায়ে মাসব্যাপী ইফতার ও সেহরি বিতরণ করা হবে। পাশাপাশি গত বছর থেকে করোনায় খাদ্য সহায়তা, হ্যান্ড স্যানিটাইজার, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীও বিতরণ করা হয় এবং সেটা চলমান। এ জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের ভালোবাসায় রংপুর জেলা ছাত্রলীগ উত্তর জনপদে সুনাম অর্জন করেছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun