1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কুড়িগ্রামে গৃহবধূকে যৌতুকের দাবিতে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

কুড়িগ্রামে গৃহবধূকে যৌতুকের দাবিতে হত্যার অভিযোগ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ৯৪ জন নিউজটি পড়েছেন

কুড়িগ্রামের চিলমারী উপজেলার ছোট কোষ্টারী গ্রামে যৌতুকের দাবিতে নুরুন হুজ্জাতুন (২১) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার শ্বশুর ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে ওই গৃহবধূকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়।

এদিকে গৃহবধূর বাবা আকতারুজ্জামান বাদী হয়ে মেয়েকে হত্যার অভিযোগ এনে মামলা করেছেন। মামলায় ওই গৃহবধূর স্বামী আরিফুজ্জামান আরিফসহ (৩০) শ্বশুর, শাশুড়ি, ভাসুর ও ভাসুরের স্ত্রীকে আসামি করা হয়েছে।

এদিকে মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে রোববার সকালে শ্বশুর মতিয়ার রহমান (৬০) ও শাশুড়ি আম্বিয়া খাতুনকে (৫০) গ্রেপ্তার করেছে। স্বামী আরিফুজ্জামান আরিফসহ অন্যান্য আসামিরা বর্তমানে পলাতক রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার থানাহাট ইউনিয়নের ছোট কোষ্টারী গ্রামের অধিবাসী মতিয়ার রহমানের ছেলে ও গ্রামীণফোন কাস্টমার কেয়ার উলিপুর শাখায় কর্মরত আরিফুজ্জামান আরিফের সঙ্গে প্রায় আড়াই বছর আগে পার্শ্ববর্তী রমনা ইউনিয়নের শরীফেরহাট পাত্রখাতা গ্রামের আকতারুজ্জামানের মেয়ে নুরুন হুজ্জাতুনের বিয়ে হয়।

এ প্রসঙ্গে চিলমারী মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই গৃহবধূকে মারপিট করে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছিল। এজন্য যৌতুকের কারণে হত্যার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।

ওসি আরও জানান, রোববার ময়নাতদন্তের জন্য গৃহবধূর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত দু্ইজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামি গ্রেপ্তারের চেষ্টার পাশাপাশি তদন্ত অব্যাহত আছে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun