বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন

দুই মামলার চাঞ্চল্যকর তথ্যে পুলিশের প্রেস ব্রিফিং

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

আল-আমিন রব্বানী রংপুর সিটি প্রতিনিধিঃ

রংপুর নগরীর শালমারা গ্রামে ৪ বছরের নিখোঁজ শিশু সন্তান মুজাহেদুল উদ্ধারে বিশেষ অভিযান, মৃত্যুদেহ উদ্ধার ও হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম সেবা।

আজ( ৩১)সন্ধ্যায় হাজির হাট থানায় এক প্রেস ব্রিফিং আয়োজন করেন এতে তিনি বলেন,বহুল আলোচিত এবং চাঞ্চল্যকর ঢাকার ব্যবসায়ী তোশারফ হোসেন পপির অপহরণ পূর্বক হত্যা মামলার অগ্রগতি। গত ১৭ জুলাই ঢাকার ব্যবসায়ী হত্যা মামলার সাথে জড়িত পলাতক আসামী কামরুজ্জামান কে ঢাকার গাজীপুর থেকে গ্রেফতার করা হয় গ্রেফতারকৃত আসামী কামরুজ্জমানের তথ্য সূত্র ধরে এই মামলার অভিযান টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এই অপরাধের সাথে জড়িত আরো ২ জন আসামীকে গ্রেফতার করা হয়।
এছাড়াও গত ২৯ জুলাই হাজিরহাট থানার শালমাড়া গ্রামের বিলের পাড় এলাকা থেকে ৪ বছরের শিশু সন্তান নিখোঁজ হয়। তদন্তকারী কর্মকর্তা রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম সেবা আরো জানান, কুলু এই মামলার আসামী সনাক্ত ও আটক করা হয়। এ ব্যাপারে ৪ বছরের শিশু হত্যার সাথে জড়িত আইনের সংঘাতে শিশু আবির হোসেন কে সনাক্তপূর্বক পুলিশী হেফাজতে নেওয়া হয় ও হত্যা মামলার গুরুত্বপূর্ণ আলামত জব্দ করা হয়। আইনের সংঘাতে শিশু আবির হোসেন হত্যাকান্ডের কথা স্বীকার করেন এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করায় দ্রুত সময়ের মধ্যে হত্যার রহস্য উদ্ঘাটন করা সম্বব হয়। মামলার তদন্ত অব্যাহত আছে বলে তিনি জানান।

হাজির হাট থানায় ডায়েরীর পর রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ বিপিএম এর নির্দেশে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কাজী মুত্তাকী ইবলু মিনান, উপ-পুলিশ কমিশনার অপরাধ এর তত্বাবধানে শহিদুল্লাহ কাওছার পিপিএম সেবা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এর নেতৃত্বে শেখ মোঃ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার (পশুরাম জোন) অফিসার ইনচার্জ হাজির হাট থানা মোস্তাফিজার রহমান, পুলিশ পরিদর্শক আবু মুসা সরকারসহ পুলিশ সদস্যদের সমন্বয় যৌথ অনুসন্ধান টিম নিবিড় ভাবে অভিযান চালিয়ে যান। পরে ৩০ জুলাই শিশু মুজাহেদুলের লাশ শাল মারা এলাকার একটি বাশঝার থেকে উদ্ধার করে পুলিশ।

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST