1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
  4. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অন্তঃসত্ত্বা অবস্থায় দেখে চিনারই উপায় নেই উনি শখ - রংপুর সংবাদ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪০ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা অবস্থায় দেখে চিনারই উপায় নেই উনি শখ

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

‘এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়’— কয়েকদিন আগে এভাবেই মা হওয়ার বিষয়ে মুখ খুললেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গত কয়েক মাস থেকে মা হওয়ার গুঞ্জন শোনা গেলেও এবার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

কিন্তু এতদিন অন্তঃসত্ত্বা অবস্থায় শখের ছবি প্রকাশ্যে না আসলেও আজ (১৮ সেপ্টেম্বর) তাকে দেখে চিনারই উপায় নেই। কেননা এই সময় তার শরীরে স্থূলতা বেড়েছে। অন্তঃসত্ত্বা হওয়ার পর নারীদের শরীরে স্থূলতা বাড়ে, সেটা স্বাভাবিক। কিন্তু শখের চেহারা যে পরিবর্তন হয়েছে তাতে পোস্টদাতা নিশ্চিত না করলে বুঝারই উপায় ছিলো না উনি শখ। তবে শখের এই পরিবর্তনকে ইতিবাচকভাবেই দেখছেন নেটিজেনরা। মাতৃত্বের জন্য এমন পরিবর্তন গৌরবের বলেও মনে করছেন তারা।

শখের আগের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়ে গিয়েছিল। যার কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় একেবারে অনিয়মিত হয়ে পড়েন। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এদিকেই মনোযোগ। তবে সম্প্রতি নতুন আরেকটি ফেসবুক অ্যাকাউন্ট চালু করেছেন এ অভিনেত্রী।

তার বর্তমান স্বামীর নাম আতিকুর রহমান জন। যিনি পেশায় একজন ব্যবসায়ী। গাজীপুরের কালিয়াকৈরের বলিয়াদে গ্রামে স্বামীর বাড়িতেই অবস্থান করছেন শখ। তবে রাজধানীর উত্তরায়ও তাদের বাসা রয়েছে।

এর আগে মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। বিয়ে বিচ্ছেদের পর অনেকদিন একা ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun