রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৯:৩৩ পূর্বাহ্ন

প্রতিবন্ধী দম্পতিকে ঈদ উপহার দিলেন রাকিবুজ্জামান আহমেদ

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সাহানুর রহমান,মাহির খানঃলালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের দৃষ্টি প্রতিবন্ধী শ্যামলী বেগম ও তার স্বামী শারীরিক প্রতিবন্ধী দুলাল হোসেনকে ঈদ উপহার দিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ।

ঈদ উপহার হিসেবে কোরবানির খাসি,পোলাও চাল,সাধারন চাল, ডাল,তেল,পিঁয়াজ,মরিচ,রান্নার মসলা প্রেরণ করেন সমাজকল্যাণ মন্ত্রীর পুত্র কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ।

কালীগঞ্জ-আদিতমারীর আগামীদিনের কর্ণধার সমাজকর্মী রাকিবুজ্জামান আহমেদ এর পক্ষে প্রতিবন্ধী দম্পতির হাতে ঈদ উপহার তুলে দেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেফাজ উদ্দিন রাঙ্গা।এসময় কালীগঞ্জের আ’লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এবিষয়ে রাকিবুজ্জামান আহমেদ মুঠোফোনে জানান,গত ৩ জুলাই কালীগঞ্জ প্রেসক্লাবে রংপুর অনলাইন স্কুল নামে সরাসরি সম্প্রসারিত অনুষ্ঠানে দৃষ্টি প্রতিবন্ধী শ্যামলী বেগম ও তার স্বামী শারীরিক প্রতিবন্ধী দুলাল হোসেন ও তার ১ বছরের একমাত্র কন্যাও দৃষ্টি প্রতিবন্ধী সিগ্ধার খবর জানতে পারি।অসহায় এই প্রতিবন্ধী পরিবারের জন্য কিছু করার চিন্তা করে তাদের জন্য ঈদ উপহার পাঠিয়েছি।

কালীগঞ্জ-আদিতমারীর আগামীদিনের কর্ণধার রাকিবুজ্জামান আহমেদ আরও বলেন,প্রতিবন্ধী এই অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার দিয়ে তাদের পাশে থাকতে চাই।আমি প্রতিনিয়ত অসহায় মানুষদের জন্য কাজ করছি এবং আগামীতেও করে যাবো ইনশাআল্লাহ।

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST