1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ জন নিউজটি পড়েছেন

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার থেকে শনিবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

গত এক সপ্তাহের মধ্যে শুক্রবার রামেক হাসপাতালে মৃত্যু ও রোগী ভর্তি বেশি হয়েছে। এছাড়া বেড়েছে শনাক্তের হার।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে দুইজন করোনা পজিটিভ ছিলেন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহী ও নাটোরের ৩ জন করে এবং চাঁপাইনবাবগঞ্জ ও কুষ্টিয়ার একজন করে রোগী মারা গেছেন।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ২৫ জন। এনিয়ে ২৪০ বেডের বিপরীতে মোট ভর্তি রোগী আছেন ১২৮ জন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun