1. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক | রংপুর সংবাদ
সোমবার, ১৭ মে ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ১৫
এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক
এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক

আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) উপদেষ্টা হলেন জামায়াতে ইসলামীর সাবেক সহকারি সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাক।

রবিবার দলের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় প্রথম বারের মতো যোগ দেন তিনি। দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু মানবজমিনকে জানান, তিনি শুরু থেকেই আমাদের সঙ্গে ছিলেন। আজ থেকে এবি পার্টির প্রধান উপদেষ্টা হিসেবে কাজ করবেন।

২০১৯ সালের ১৫ই ফেব্রুয়ারি জামায়াত থেকে পদত্যাগ করেছিলেন ব্যারিস্টার আব্দুর রাজ্জাক।

লন্ডন থেকে যুক্ত হয়ে এবি পার্টির প্রধান উপদেষ্টা ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আব্দুর রাজ্জাক তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষের জন্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের যে প্রতিশ্রুতি স্বাধীনতার ঘোষণা পত্রে দেয়া হয়েছে, জনগণের জন্য তা নিশ্চিত করার অঙ্গীকারের মাধ্যমে এবি পার্টির যাত্রা শুরু। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের ধর্ম ইসলামে এই তিনটি অধিকারের সম্পূর্ণ নিশ্চয়তা প্রদান করা হয়েছে।

এদিন এবি পার্টির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ভার্চুয়াল ব্রিফিং অনুষ্ঠিত হয়। দলের আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun