1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না : মন্ত্রী - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না : মন্ত্রী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ জন নিউজটি পড়েছেন

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শুধু কভিড-১৯ কিংবা ডেঙ্গুর কারণে নয়, সুস্থ-সুন্দর জীবনের জন্য নিজ বাড়ির আঙিনাসহ শিক্ষাপ্রতিষ্ঠান পরিষ্কার-পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অভ্যাস গড়ে তুলতে হবে।

আজ শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, অনেকেই অভিযোগ করেন শিক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইনমেন্ট ফি নেওয়া হচ্ছে। বাস্তবে এমনটি করার কোনো সুযোগ নেই। হয়তো অন্য কোনো বকেয়া সমন্বয় করতে গিয়ে এমন ভুল বোঝাবুঝির সৃষ্টি হচ্ছে। আসলে অ্যাসাইনমেন্ট জমা নেওয়ার সঙ্গে স্কুলের ফির (বেতন) কোনো সম্পর্ক নেই। তবে কোথাও অসংগতি পাওয়া গেলে গণমাধ্যমকর্মীদের এসব তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট জমা দিতে কোনো ফি লাগবে না। শিক্ষার্থীর ফি যদি বকেয়া পড়ে এবং সেটির পরিমাণ যদি বেশি হয়, তাবে তা ধাপে ধাপে নেওয়া যেতে পারে।

এ সময় সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, পাবলিক প্রসিকিউটর রঞ্জিত রায়সহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বিকেলে জেলার হাইমচরে বেশ কয়েকটি নতুন শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন উদ্বোধন করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun