রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যানের স্ব-পরিবার করোনায় আক্রান্ত

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ বুধবার, ২৯ জুলাই, ২০২০

মাহির খানঃলালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন।

লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন জানান, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন।

স্ত্রী কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি ও শ্যালিকা আলেয়া ফেরদৌসী লাকিসহ করোনা আক্রান্ত জেলা পরিষদ চেয়ারম্যানকে সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছে।

এছাড়াও তার ভাতিজা সাবেক ছাত্রলীগ নেতা এরশাদ হোসেন জাহাঙ্গীর করোনা শনাক্ত হয়ে হোম আইসলোশনে চিকিৎসা নিচ্ছেন। চেয়ারম্যান ও তার পরিবারের সুস্থতায় সকলের নিকট দোয়া কামনা করেন তিনি।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, জেলার ৫টি উপজেলা ও দুইটি পৌরসভায় করোনা গেল ২৪ ঘন্টায় ১৩জনসহ মোট শনাক্ত হয়েছেন ৩৬৯ জন। যার মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২২৪ জন। ৩জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। স্বাস্থ্যবার্তা মেনে না চলায় করোনা সংক্রামণ উদ্বেগজনক ভাবে বাড়ছে।

আসন্ন ঈদকে ঘিরে বাহিরে মানুষের পদচারণও বেড়েছে। তাই ঈদ পরবর্তী করোনা সংক্রামণ বাড়তে পারে। আতংক নয়, স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি আহবান জানান সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়।

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST