1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেলো যুবকের - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

হাতীবান্ধায় মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সাগর চন্দ্র (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় উপজেলার বড়খাতা দোয়ানী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর চন্দ্র হাতীবান্ধা উপজেলার পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের খারিজা জোংড়া এলাকার সুধীর চন্দ্রের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে মোটরসাইকেলে করে পাটগ্রাম উপজেলার জোংড়া এলাকা থেকে হাতীবান্ধা উপজেলার বড়খাতায় যাচ্ছিলেন সাগর চন্দ্র। তিনি মোটরসাইকেলটি দ্রুতগতিতে চালাচ্ছিলেন। বড়খাতা এলাকার দোয়ানী মোড় এলাকায় পৌঁছালে অপর একটি মোটরসাইকেল পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন সাগর। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল ইসলাম বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই যুবকের মৃত্যু হয়।

হাতীবান্ধা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দ্রুতগতিতে গাড়ি চালানোয় দুর্ঘটনাটি ঘটে। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun