রংপুর সংবাদ » শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন রুহুল আমিন

শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন রুহুল আমিন


রংপুর সংবাদ নভেম্বর ৩০, ২০১৯, ৬:১৬ অপরাহ্ন
শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন রুহুল আমিন

ওবাইদুল ইসলা, গাইবান্ধা থেকেঃ

শিক্ষা ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ডে ভুষিত হলেন গাইবান্ধার রহমতপুর এম এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ রুহুল আমিন সরকার।

সম্প্রতি রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষনা কর্তৃক আয়োজিত উপমহাদেশ শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবধনা অনুষ্ঠানে তাকে এ পুরুস্কার প্রদান করা হয়।

আলোকিত মানুষের জন্য ফাইন্ডেশন এর উদ্যোগে গত ২৩ নভেম্বর ২০১৯ শনিবার বিকাল গণগ্রন্থাগার অধিদপ্তর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ভিআইপি সেমিনার হল, শাহবাগ ঢাকায় “উপমহাদেশ শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভূমিকা” শীর্ষক আলোচনা শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি ও বাংলাদেশ গণতদন্ত কমিশনের চেয়ারম্যান মোঃ শামসুল হুদা। উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলার দৌহিত্র সাবেক তথ্য সচিব ও বিটি আর সি’র চেয়ারম্যান সৈয়দ মার্ন্ডব মোর্শেদ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, বি এল ডি পির চেয়ারম্যান এম নাজিম উদ্দিন আল-আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক সচিব ড. মোহাম্মদ জকরিয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, সংস্থাপন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব তপন কুমার নাথ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গণি মিয়া বাবলু এম জি এফ।

শিক্ষা বিস্তারে বিশেষ অবদানের জন্য এ্যাওয়ার্ড পাওয়ায় তাকে শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক এলাকাবাসী ও সুশীল সমাজের নেতৃবৃন্দু অভিনন্দন জানান এবং তার কর্ময় জীবনের সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেন।