রংপুর সংবাদ » উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ স্বাভাবিক

উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ স্বাভাবিক


রংপুর সংবাদ নভেম্বর ২৮, ২০১৯, ২:২৭ অপরাহ্ন
উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ স্বাভাবিক

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় রাজশাহী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ার প্রায় আড়াই ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার (২৭ নভেম্বর) বেলা ১১টার দিকে জামতৈল স্টেশনে অবস্থান করা বনলতা এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যাওয়ার মধ্য দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। একই সঙ্গে ওই রুটে আটকা পড়া ১০টি ট্রেন গন্তব্যে ছেড়ে গেছে।

এর আগে সকাল সোয়া ৮টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় রাজশাহী থেকে ঢাকাগামী রাজশাহী এক্সপ্রেসের ইঞ্জিন বিকল হয়ে এ রুটে ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জামতৈল রেলস্টেশন মাস্টার আব্দুর রহমান বলেন, জামতৈল স্টেশনে থাকা বনলতা এক্সপ্রেসের ইঞ্জিন নিয়ে বিকল হওয়া রাজশাহী এক্সপ্রেসের ইঞ্জিনসহ বগিগুলোকে ঠেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলস্টেশনের তিন নম্বর লাইনে রাখা হয়। এরপর বেলা ১১টার দিকে বনলতা এক্সপ্রেস ছেড়ে যাওয়ার মধ্য দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

তিনি বলেন, ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন পাঠানো হয়েছে। রিলিফ ট্রেনটি আসার পর বিকল হওয়া ইঞ্জিনটা উদ্ধার করা হবে। তবে বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক আছে। আটকা পড়া অন্য ট্রেনগুলো গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে গেছে।