1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে দেখা করতে এসে কাউনিয়ায় আটক যুবক - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে দেখা করতে এসে কাউনিয়ায় আটক যুবক

কাউনিয়া(রংপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬২ জন নিউজটি পড়েছেন

রংপুরের কাউনিয়ায় তিন মাস আগে তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে দেখা করতে এসে নারায়নগঞ্জের অনিক নামের একজনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার হরিচরনশর্মা গ্রামের নিরমল চন্দ্রের মেয়ে পিংকী রানী নারায়নগঞ্জে একটি কারখানায় চাকুরী করার সুবাদে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার ফাতেমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে অনিক হোসেনের (২১) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত সাড়ে তিন মাস আগে অনিক – পিংকী বিয়ে করে সংসার শুরু করে আসছে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন বেশ ভালো কাটছিলো। বিষয়টি পিংকীর পরিবারের লোকজনের মাঝে জানাজানি হলে গত আটদিন আগে তারা পিংকীকে
হাত করে অনিকের সাথে সম্পর্কের বিচ্ছেদ ঘটায়।

স্থানীয় স্কুলের শিক্ষক মাহবুবার রহমান বলেন, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে থগেনের চাতাল মোড় এলাকায় অপরিচিত অনিক নামের ছেলেকে দেখে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে অনিক হোসেন সব কিছু খুলে বলেন। এবং সে আরো বলেন পিংকী তাকে ফোন করে এখানে আসতে বলেছে।

পরে স্থানীয় লোকজন জড়ো হলে তাকে আটক করে থানায় খবর দেয়া হয়। পরে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনিককে আটক করে থানায় নিয়ে আসে।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান জানান, বৃহস্পতিবার অনিককে ১৫১ ধারায় আটক দেখিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun