1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কুড়িগ্রামে নদী থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

কুড়িগ্রামে নদী থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৪৭ জন নিউজটি পড়েছেন

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নদী থেকে অজ্ঞাত এক যুবকের ভাসমান অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরের দিকে উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের ইসলামপুরে দুধকুমার নদের সংযোগে স্লুইস গেটের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

পুলিশ জানায়, সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়রা নদীর পানিতে একটি মরদেহ ভাসতে দেখেন। সেই এলাকায় ওই মরদেহের গন্ধ ছড়িয়ে পড়ে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে এসে ভাসমান মরদেহটি উদ্ধার করে। তবে স্থানীয়রা কেউ এ মরদেহের পরিচয় জানাতে পারেননি।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) পলাশ চন্দ্র মন্ডল জানান, মরদেহটি বন্যার পানিতে দুধকুমারের উজান থেকে ভেসে এসেছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের পর স্বজনদের পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun