রমেকে চিকিৎসক ও নার্সদের মধ্যে মারামারির ঘটনায় ইণ্টার্ন চিকিৎসকদের অনিদিষ্টকালের ধর্মঘটে রোগীদের দূর্ভোগ  | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
রমেকে চিকিৎসক ও নার্সদের মধ্যে মারামারির ঘটনায় ইণ্টার্ন চিকিৎসকদের অনিদিষ্টকালের ধর্মঘটে রোগীদের দূর্ভোগ  | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:২৭ অপরাহ্ন



রমেকে চিকিৎসক ও নার্সদের মধ্যে মারামারির ঘটনায় ইণ্টার্ন চিকিৎসকদের অনিদিষ্টকালের ধর্মঘটে রোগীদের দূর্ভোগ 

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ১০

রংপুর প্রতিনিধিঃ

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন নার্সদের মধ্যে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে হাসপাতালের পরিচালকের কার্যালয়ের সামনে নার্স ও ইন্টার্ন ডাক্তারা বিক্ষোভ করেছে। তারা একে অপরকে দায়ি করে পাল্টা পাল্টি বিচার দাবি করেছে।

এ ঘটনার প্রতিবাদে ইণ্টার্ন ডাক্তাররা বিকেল ৪টা থেকে অনিদিষ্টকালের ধর্মঘট শুরু করেছে।

পুলিশ জানায়, সোমবার রাতে হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে ইন্টার্ন চিকিৎসক অন্যনার সাথে এক নার্সের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে রাতের ঘটনার জের ধরে আবারো সেখানে ইন্টার্ন চিকিৎসক আরিফকে মারধর করেছে নার্সরা।

তবে নার্সদের অভিযোগ ইন্টার্ন ডাক্তাররাই তাদের উপর হামলা করে মারধর করেছে। এ ঘটনাকে কেন্দ্র বিক্ষুব্ধ ইন্টার্ন চিকিৎসকরা হাসপাতালের পরিচালক ডা, আমিনুর রহমানের চেম্বারের সামনে অবস্থান নিলে নার্সরাও সেখানে পাল্টা অবস্থান নেয়।

পরে দুপুরে হাসপাতালের পরিচালক ডা, আমিনুর রহমান তদন্ত করে ব্যবস্থা নেবার আশ্বাস দিলে দুই পক্ষই চলে যায়। পরে বিকেল থেকে আবারো ইন্টার্ন চিকিৎসকরা দায়ি নার্সদের বিচারের দাবিতে অনিদিষ্টকালের ধর্মঘট শুরু করেছে।

এদিকে আকস্মিক ধর্মঘটের ফলে হাসপাতালে চিকিৎসাধিন দেড় হাজার রোগী চরম দূর্ভোগে পড়ছে। এ ব্যাপারে ইনটার্ন চিকিৎসকদের সাধারন সম্পাদক রুহুল আমিন গাজি বলেন তাদের সহকর্মীকে মারধর করার বিচার ও শাস্তি না হওয়া পর্যন্ত তাদের ধর্মঘট চলবে।

তবে হাসপাতালের পরিচালক ডাঃ আমিনুর রহমান জানান, দুই পক্ষকে নিয়ে মিমাংসার চেষ্টা চলছে। ইর্ন্টান চিকিৎসকরা ধর্মঘট ডাকায় রোগীরা দুভোর্গে পড়েছেন বলেও তিনি স্বীকার করেন।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ