বুধবার, ০৮ জুলাই ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

দিনাজপুরে নতুন ১৩ জনসহ মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৬০১

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৮ জন দেখেছেন

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে আজ সোমবার করোনায় নতুন করে ১৩ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার করোনা নমুনা পরীক্ষা করে নতুন ১৩ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর চিরিরবন্দরে ৪ জন, সদরে একজন, বিরামপুরে ২ জন, বোচাগঞ্জে ২ জন, ফুলবড়ীতে একজন, ঘোড়াঘাটে ২ জন এবং বীরগঞ্জে একজন রয়েছেন।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬০১ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে মোট ১২ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৭ জনের।

এদিকে করোনাভাইরাসে দেশে প্রতিদিনই বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় মৃত্যুর মিছিলে যোগ দিয়েছেন আরও ৪৫ জন। এ নিয়ে মোট মৃত্যু হলো ১৭৮৩ জনের। একই সময় দেশে আরও ৪ হাজার ১৪ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। ফলে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৪১ হাজার ৮০১ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৫৩ জন। এ নিয়ে সুস্থ হয়েছেন মোট ৫৭ হাজার ৭৮০ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৪০ দশমিক ৭৫ শতাংশ।

এ বিভাগের আরো সংবাদ

© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST