বুধবার, ০৮ জুলাই ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন

হতদরিদ্রদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২০ জন দেখেছেন

রংপুর প্রতিনিধিঃ সম্প্রতী মুসলিম এইড বাংলাদেশ রংপুর সদর শাখার উদ্দোগে ১০০ জন হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক, সাবান এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

উক্ত সামগ্রী বিতরণ প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলার মাননীয় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যজিস্ট্রেট জনাব ইসরাত সাদিয়া সুমী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সরকারী শিশু পরিবার (বালক) এর উপ-তত্বাবধায়ক জনাব গোলাম মোস্তফা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন করোনা মহামারি শুধু আমাদের দেশেই নয়, এটি বিশ্বব্যাপী একটি সমস্যা। সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্য সচেতনতাই পারে বর্তমান এই মহামারি থেকে আমাদের নিরাপদ রাখতে। এই সময়ে আমাদের ভিটামিন সি জাতীয় ও পুষ্টিকর খাবার খেতে হবে। দিনে কমপক্ষে ৪ বার গরম পানি খেতে হবে। নিয়মিত সাবান দিয়ে হাত ধুতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে। অপ্রয়োজনে বাইরে বের হওয়া যাবেনা। বর্তমান এই করোনা মহামারির দূর্যোগ মুহুর্তে সরকারের পাশাপাশি মুসলিম এইড বাংলাদেশ হত দরিদ্রদের মাঝে যে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা হিসেবে মাস্ক এবং সাবান বিতরণ করছে তা প্রশংসার দাবী রাখে।

অতিথি বৃন্দ ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে মুসলিম এইড এর প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুসলিম এইড বাংলাদেশ রংপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জনাব আবুল হাসান, মুসলিম এইড ইনিস্টিটিউট (মেইট) এর ভাইস প্রিন্সিপাল মোঃ শরিফুল ইসলাম, পলাশবাড়ি আদর্শ ডিগ্রী কলেজের প্রভাষক জনাব মোঃ অনোয়ারুল ইসলাম, রংপুর সদর শাখার শাখা ব্যবস্থাপক মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ

© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST