1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ছোট্ট 'জীবনের' চিকিৎসার দায়িত্ব নিলেন পুলিশ সুপার - রংপুর সংবাদ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ছোট্ট ‘জীবনের’ চিকিৎসার দায়িত্ব নিলেন পুলিশ সুপার

রেজওয়ান কবির রনি
  • আপডেট সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৭৩ জন নিউজটি পড়েছেন

সারাদিন হাসি-দুষ্টুমিতে পাড়া মাতিয়ে রাখত ১০ বছরের ছোট্ট মাহমুদুল হাসান জীবন। হঠাৎ সাইকেল থেকে পড়ে গিয়ে ভেঙ্গে যায় তার একটি হাত ৷ রাজমিস্ত্রী দরিদ্র বাবা তার চিকিৎসা করান স্থানীয় কবিরাজের কাছে। কিন্ত ভাল হওয়ার বদলে পচন শুরু হয়ে হাতে,পচন ছড়াতে শুরু করেছে শরীরে।

দরিদ্র পিতার ছোট্ট জীবনের চিকিৎসার পুরো দায়িত্ব নিয়েছে রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেছেন বাংলাদেশ পুলিশের মানবিক এই কর্মকর্তা।

পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে,স্থানীয় কবিরাজের চিকিৎসায় ভাল না হওয়ায় স্থানীয় স্কুলের নৈশপ্রহরী তার দাদা বিভিন্ন লােকের কাছে হাত পেতে রংপুর মেডিকেলে ভর্তি করান। কিন্তু ততদিনে হাতে পচন ধরে গেছে। সেই পচন ছড়িয়ে যাচ্ছে।
কিছুদিন চিকিৎসা করানাের পর একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করানাে হয়। কিন্তু খরচ জোগাতে না পেরে একসময়চিকিৎসা শেষ না করেই বাড়িতে নিয়ে যায় জীবনকে ।

এঘটনা জানতে পেরে তাদের ডেকে পাঠান কেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার), পিপিএম। জীবন ও তার দাদার কাছে বিস্তারিত শুনে
এসপি দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের ব্যবস্থা করার নির্দেশ দেন।
এ সময় জীবনের চিকিৎসার সকল দায়িত্বভার গ্রহণ
করেন তিনি। এসময় তিনি ছােট্ট জীবনের
মাথায় হাত বুলিয়ে তাকে সাহস দেন। স্নেহ ও ভালােবাসায় সে আবারও উচ্ছ্বসিত হয়ে উঠে, নতুন করে বাচার স্বপ্ন দেখে। এই আন্তরিকতা আর ভালোবাসা দেখে জীবনের দাদু আনন্দে কেদে ফেলেন। এসময় জীবন ও তার দাদুর আনন্দ দেখে পুলিশ সুপার কার্যালয়ের সকলেই আবেগতাড়িত মূহুর্ত তৈরি হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun