শনিবার, ০৪ জুলাই ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

দিনাজপুরে আরও ১০ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫৮৮

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৫ জন দেখেছেন

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে আজ রোববার করোনায় নতুন করে ১০ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৫৮৮ জন। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার আজ ১১২ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর শহরে ৩ জন, বিরামপুরে ২ জন, বোচাগঞ্জে ২জন, ফুলবড়ীতে একজন, ঘোড়াঘাটে একজন এবং খানসামায় একজন রয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৮৮ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১২ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৭ জনের। আজ ৫ জনসহ এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে ৩১১ জন সুস্থ হয়েছেন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১ হাজার ৭৩৮ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ৩ হাজার ৮০৯ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ১ লাখ ৩৭ হাজার ৭৮৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪০৯ জন এবং মোট সুস্থ ৫৫ হাজার ৭২৭ জন।

এ বিভাগের আরো সংবাদ

© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST