বুধবার, ০৮ জুলাই ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

মানবিক ও সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর চিত্ত রঞ্জন দাস

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১২১ জন দেখেছেন

নিউজ ডেস্কঃ ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র জনাব শেখ ফজলে নূর তাপস’র নির্দেশনা এবং ঢাকা-৯ আসনের মাননীয় সাংসদ জনাব সাবের হোসেন চৌধুরী’র পরামর্শক্রমে ৫ নং ওয়ার্ডে অবস্থিত সকল বদ্ধ জলাশয়, মজ্বা পুকুর, খাল ও দিঘীসমূহ পরিষ্কার করে সেখানে নিজ অর্থায়নে মাছ ও হাস উন্মুক্তকরন কর্মসূচী হাতে নিয়েছেন কাউন্সিলর চিত্ত রঞ্জন দাস। কর্মসূচীর অংশ হিসেবে আজ বৌদ্ধমন্দির ও রাজারবাগ কালিবাড়ীর দুটি দিঘীতে ৮০ কেজি বিভিন্ন জাতের মাছের পোনা ও ২০ টি করে রাজহাঁস অবমুক্ত করেন।

পরে মন্দির দুটির নানাবিদ চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পরিদর্শন করেন। পরে সামাজিক সংগঠন রাজারবাগ শান্তিসংঘের উদ্যোগে এলাকার সার্বিক বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়ন ও এই সেবাকে আরো সহজ ও সুন্দর করার লক্ষ্যে সম্মানিত একালাবাসীদের নিয়ে এক নাগরিক সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।
এরপর করোনা ভাইরাসে বিপর্যস্ত জনগোষ্ঠীর জন্য ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ খাদ্য উপহার ২৬৬ টি দিনমজুর শ্রমিক অসহায় পরিবারের মাঝে বিতরণের লক্ষ্যে বিশেষ সভা করেন এবং এডিস মশা ও চিকুনগুনিয়া প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

দুপুরে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে রোগ প্রতিরোধক হোমিওপ্যাথী ঔষধ বিতরণ করেন।

এ বিভাগের আরো সংবাদ

© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST