1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পীরগঞ্জে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্বরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

পীরগঞ্জে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্বরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৪৭ জন নিউজটি পড়েছেন

আজ শনিবার সকাল থেকে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যে দিয়ে রংপুরের পীরগঞ্জে উপজেলা আওয়ামীলীগ দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করে।

সকাল ১০টায় দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলনের পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় । পরে দলীয় কার্যালয়ে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যাপক নূরুল আমিন রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মকবুল হোসেন সর্দার, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এজেডএম সেকেন্দার আলী সরকার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মেরাজুল, পৌর আওয়ামী লীগের সভাপতি হাইফুজ্জামান ফুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আশিয়ার রহমান, কাবিল পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লাজুসহ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ , ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি /সম্পাদক, ইউপি চেয়ারম্যান গণসহ আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun