বুধবার, ০৮ জুলাই ২০২০, ০১:০২ পূর্বাহ্ন

একশত ২২ বছরের বৃদ্ধের ইচ্ছে পূরণ করলেন রাকিবুজ্জামান আহমেদ

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৫৭ জন দেখেছেন

মাহির খানঃলালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের সবার থেকে প্রবীণ বয়স্ক ব্যক্তি মৌলভী হায়দার আলী।বয়স তার একশত ২২ বৎসর।করতে পারেন না চলাফেরা।তার ইচ্ছা ছিল একটি হুইল চেয়ারে করে বাজার ঘুরতে যাবেন, কিন্তু টাকার অভাবে তার আশা পূরণ হয়নি।

বয়স্ক এই এই বৃদ্ধের ইচ্ছের কথা যুবলীগ নেতা আবু সায়েম মোল্লাহ এর ফোন মারফতে মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদ জানতে পারেন।বৃদ্ধের ইচ্ছের কথা শুনেই তিনি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেন।

এটাই ছিল তার বয়স্ক বৃদ্ধের প্রতি শ্রদ্ধা ও মানুষের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ।

আদিতমারী-কালীগঞ্জের নৌকা মার্কার আগামী দিনের কান্ডারী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রীর সুযোগ্যপুত্র কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক তরুণ সমাজসেবক,তরুন প্রজন্মের অহংকার রাকিবুজ্জামান আহমেদ।

তিনি রংপুর সংবাদকে বলেন,আমি সবসময় আদিতমারী-কালীগঞ্জবাসীর বিপদে আপদে পাশে থাকতে চাই।আদিতমারী-কালীগঞ্জবাসীর জীবনমান উন্নয়নে কাজ করছি এবং আগামীতেও করবো ইনশাআল্লাহ।

একশত ২২ বছরের বৃদ্ধের ইচ্ছে পূরণ একটি হুইল চেয়ারই হলো মন্ত্রীপুত্র রাকিবুজ্জামান আহমেদের মানুষের প্রতি ভালোবাসা ও তাদের পাশে থেকে কাজ করার দৃষ্টান্ত।

একশত ২২ বছরের বৃদ্ধ মৌলভী হায়দার আলী বলেন,অনেকদিনের ইচ্ছে ছিলো একটি হুইল চেয়ারের।মন্ত্রীর বেটা আমার ইচ্ছে পূরণ করলেন আল্লাহ তার ভাল করুক।

এ বিভাগের আরো সংবাদ

© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST