বুধবার, ০৮ জুলাই ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁয়ে ট্রাক ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

রংপুর সংবাদ
  • প্রকাশের সময়ঃ বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩৫ জন দেখেছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ে ট্রাক ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও শিশুসহ ৪ জনের গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জুন) রাত ৮ টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে কালমেঘ শুকানপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এতে থ্রি হুইলারের ২ জন যাত্রী ঘটনা স্থলে মারা যায় ও অপর একজনকে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় ৫ বছর বয়সী শিশু সহ ২ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, মোঃ সাদেকুল ইসলাম (৪২)। তিনি পজেলার শুকানী পাড়া ওহাব আলীর ছেলে। আরেকজন হলেন মো: ইয়াকুব আলী সরকার। তিনি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার মৃত উকিল উদ্দীনের ছেলে (ব্যাগে থাকা জন্ম নিবন্ধন সূত্রে) বাকী একজন নিহতের নাম পরিচয় তাৎক্ষণিক ভাবে জানা যায়নি। আহত শিশুটির নাম পরিচয় পাওয়া যায়নি তবে আহত অপরজন হলেন মো: সহিদুল ইসলাম। তিনি স্থানীয় সলেমান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, সড়কের উপর ধানের আটি রাখার কারনে এমন দুর্ঘটনা ঘটেছে। বালিয়াডাঙ্গী থেকে একটি ট্রাক ও ঠাকুরগাঁও থেকে একটি থ্রি হুইলার বালিয়াডাঙ্গীর উদ্দেশ্যে যাচ্ছিলো। সড়কে ধানের আঁটি রাখার কারনে সড়ক সংকীর্ণ হয়ে যাওয়ায় এমন মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত ট্রাক ও থ্রি হুইলার ভাঙ্গাচোরা অবস্থায় সড়কের পাশে পরে ছিলো। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: তাজদিদ বলেন, তিনজন কে হাসপাতালে আনা হয়। তার মধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয়। বাকি শিশু ও আরেকজনের অবস্থা গুরুতর হওয়ায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিভাগের আরো সংবাদ

© All rights reserved © Rangpur Sangbad
Design & Develop By RSK HOST