রংপুর সংবাদ » যে কারণে গোলাপি টেস্টের মধ‌্যেই হঠাৎ কলকাতায় সাকিব!

যে কারণে গোলাপি টেস্টের মধ‌্যেই হঠাৎ কলকাতায় সাকিব!


রংপুর সংবাদ নভেম্বর ২৩, ২০১৯, ১:৪৯ অপরাহ্ন
যে কারণে গোলাপি টেস্টের মধ‌্যেই হঠাৎ কলকাতায় সাকিব!

অনলাইন ডেস্ক:

আপাতত ক্রিকেটের বাইরে সাকিব আল হাসান। ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা গোপন করার অপরাধে তাকে নির্বাসিত করেছে আইসিসি। যে নির্বাসন উঠতে উঠতে আগামী বছরের প্রায় শেষদিক। তবে খানিকটা চমকে দিয়ে ক্রিকেট নিষিদ্ধ থেকেও হাজির হলেন কলকাতায়! তাও আবার ইডেনে ভারত বনাম বাংলাদেশ গোলাপি বল টেস্টের কলকাতায়! খবর সংবাদ প্রতিদিনের।

আইসিসির শাস্তির মুখোমুখি না হলে মোমিনুল হক নন, শুক্রবার ঐতিহাসিক টেস্টে সাকিবেরই ইডেনে টস করতে যাওয়ার কথা ছিল! কিন্তু ক্রিকেটের বাইরে চলে যেতে হল বলে এই ঐতিহাসিক স্বাদ থেকে বঞ্চিতই থাকতে হল এই বিশ্ব অলরাউন্ডারকে। ভারতীয় গণমাধ্যম বলছে, এই তারকা ক্রিকেটার শুক্রবার কলকাতায় গেছেন। একদিনের ঝটিকা সফরে আজ শনিবার সেখানেই থাকবেন তিনি। এরপর আগামীকাল রবিবার তার ঢাকা ফিরে যাওয়ার কথা।

তবে সাকিব শনিবার মাঠে খেলা দেখতে যাননি সেখানে। মূলত নিজের ব‌্যবসায়িক কাজে কলকাতায় গেছেন তিনি। ভারতীয় গণমাধ্যমের দাবি, শনিবার সারা দিন সাকিব নানারকম বৈঠক করবেন। টিম হোটেলে ওঠেননি তিনি। উঠেছেন কলকাতার বাইপাসের ধারের একটি হোটেলে। তবে তিনি ইডেনে খেলা দেখতে যাওয়া কিংবা টিমের সঙ্গে দেখা করা সম্ভব কি না, এখনও নিশ্চিত নয়। যদি সম্ভব হয়, তাহলে শনিবার ইডেনে দেখা যেতেও পারে তাকে।