1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পঞ্চগড়ে দুই শতাধিক অসহায় ও দুস্থদের ঈদ উপহার বিতরণ - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

পঞ্চগড়ে দুই শতাধিক অসহায় ও দুস্থদের ঈদ উপহার বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৫২ জন নিউজটি পড়েছেন

পঞ্চগড়ের সদর উপজেলায় দুই শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দুপুরে উপজেলার চাকলহাট ইউনিয়নের নতুন চাকলাহাট বিএল উচ্চ বিদ্যালয়ে সেচ্ছাসেবী সংগঠন পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠনের আয়োজনে সংগঠনটির সদস্যদের নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতি প্যাকেটে সেমাই, চিনি, মুড়ি ও দুধের প্যাকেট ইত্যাদি দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অসহায় ও দুস্থদের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন পঞ্চগড় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আল তারিক।

এসময় অন্যান্যদের মধ্যে পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠনের উপদেষ্টা নাজির উদ্দীন, সভাপতি মো আক্তারুজ্জামান আকতার,সাধারণ সম্পাদক মো সুমন ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো মনিরুল ইসলাম মোল্লা, মোছা নাইমা আক্তার মনি সহ সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সদস্যরা জানান, প্রতি বছরের মত এবারেও সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে অসহায় ও দুস্থদের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।সংগঠনটি রক্তাদানকারী হলেও আর্ত মানবতার সেবায় বরাবরই সচেষ্ট ভূমিকা পালন করে আসছে৷ এছাড়া মহামারী করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থদের মাঝেও খাদ্য সহায়তা বিতরণ করা হয়। আগামীতেও তাদের এ ধারা অব্যাহত থাকবে বলে জানান সংগঠনটির সদস্যরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun