1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিধিনিষেধ অমান্য করায় মালয়েশিয়ায় ২৫ বাংলাদেশি গ্রেপ্তার - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

বিধিনিষেধ অমান্য করায় মালয়েশিয়ায় ২৫ বাংলাদেশি গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২৮ জন নিউজটি পড়েছেন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে মালয়েশিয়া সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করে নৈশভোজে অংশ নেওয়ায় ২৫ প্রবাসী বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের প্রত্যেককে ৫ হাজার রিঙ্গিত করে জরিমানাও করেছেন দেশটির আদালত।

মঙ্গলবার মালয়েশিয়ার পেনাং রাজ্যের জর্জটাউন শহরের বাতু মুওংয়ের একটি বাড়িতে ঈদুল আজহার রাতে ভোজের আয়োজন করেছিলেন এসব প্রবাসী। পরে ঘটনাস্থল থেকে ওই ২৫ জনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, তাদের বিরুদ্ধে সংক্রামক রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ আইনের অভিযোগ করা হয়েছিল। স্থানীয়দের অভিযোগের পরিপেক্ষিতে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

আটকরা সবাই একই কোম্পানির নির্মাণ শ্রমিক। তাদের সবার বয়স ২৩ থেকে ৪১ বছরের মধ্যে।

আদালত সূত্রে জানা যায়, ২৩ জুলাই আদালতের বিচারক নরসালহা হামজাহ এ মামলায় দোষ স্বীকার করার পর তাদের প্রত্যেককে ৫ হাজার রিঙ্গিত জরিমানা করা হয়। অনাদায়ে ২ মাসের জন্য কারাগারে পাঠানোর আদেশ দেন। আটক ২৫ জনের মধ্যে ২১ জনের বৈধ নথিপত্র থাকলেও বাকিদের কাছে দেশটিতে থাকার বৈধ নথিপত্র ছিল না বলেও জানিয়েছেন আদালত।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun